‘পার্টনার’র সিক্যুয়েলে সেই গোবিন্দ-সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৩:২০ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১২:৪৪

লাভগুরুর ভূমিকায় অভিনয় করা সালমান খানের ‘পার্টনার’ ছবির কথা মনে আছে তো? ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত যে ছবিটি দখল করেছিল সে বছরের বক্স অফিস। কমেডি ঘরোনার ওই ছবিতে আরো ছিলেন বলিউডের ‘ড্যান্স মাস্টার’ নায়ক গোবিন্দ। নায়িকা হিসেবে ছিলেন ক্যাটরিনা কাইফ ও লারা দত্ত।

এসবই পুরোনো খবর। নতুন খবর হচ্ছে, খুব শিগিগিরই নির্মাণ শুরু হতে যাচ্ছে লাভগুরু সালমানের সেই ‘পার্টনার’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল। যেখানে লাভগুরু হিসেবে সালমান খানকেই দেখা যাবে। থাকবেন শিষ্য গোবিন্দও। তবে নায়িকা হিসেবে ক্যাটরিনা কাইফ ও লারা দত্ত থাকবেন কিনা সে বিষয় এখনও নিশ্চিত নয়।

‘পার্টনার’ এর দ্বিতীয় কিস্তির পরিচালনার চেয়ারে এবার থাকবেন সালমান খানের ছোট ভাই অভিনেতা সোহেল খান। ইতিমধ্যে ছবিটির নামও নিবন্ধন করে ফেলেছেন তিনি। সম্ভাব্য নাম হতে পারে ‘পার্টনার টু’ অথবা ‘ক্যারি অন পার্টনার’। এমন তথ্য জানিয়েছেন সোহেল খান নিজেই। আপাতত তিনি ব্যস্ত ছবিটির চিত্রনাট্যের কাজ নিয়ে।

এর আগে ‘পার্টনার’ ছবিতে লাভগুরু সালমানের অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। নজর কেড়েছিল গোবিন্দ, লারা দত্ত ও ক্যাটরিনা কাইফের অভিনয়ও। যার কারণে ২০০৭ সালের সেরা ব্যবসাসফল ছবির তকমা লেগেছিল ছবিটির গায়ে। রোমান্টিক কমেডির সেই ছবিটি পরিচালনা করেছিলেন বলিউডের নামী চলচ্চিত্র নির্মাতা ডেভিড ধাওয়ান।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :