একটি ছবি, একটি গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৩:৪৬ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৩:৩৯

ছবিতে বলিউড সুপারস্টার রণবীর সিংয়ের সঙ্গের লোকটি অনেকের কাছেই অচেনা। ভারতের এক সময়ের তুখোড় ব্যাডমিন্টন খেলোয়াড় তিনি। তাকে চেনার জন্য এই পরিচয়টাও যথেষ্ট নয়। তার আরও একটি পরিচয় হচ্ছে, তিনি বলিউডের এই সময়ের সবচেয়ে দামী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। এবার তো নিশ্চয়ই চেনার কথা।

প্রশ্ন হচ্ছে, অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্ক কী দাড়াচ্ছে? উত্তর, আপাতত তেমন কোনো সম্পর্কই নেই তাদের। কেননা, প্রকাশ পাড়ুকোন কন্যা দীপিকা পাড়ুকোন এখনও রণবীরের শুধুই গার্লফ্রেন্ড। মিডিয়া পাড়ায় গুঞ্জন, নতুন বছরের শুরুর দিকে গাঁটছড়া বাধবেন এ তারকা জুটি। গুঞ্জন যদি সত্যি হয়, তবে সেসময় তাদের সম্পর্ক দাড়াবে জামাই এবং শ্বশুর।

এদিকে ছবির রহস্য হচ্ছে, সম্প্রতি ভারতীয় জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও অধিনায়ক রাহুল দ্রাবিড়ের সঙ্গে যৌথভাবে একটি স্পোর্টস অ্যাকাডেমি খুলেছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন। নাম দিয়েছেন ‘পাড়ুকোন-দ্রাবিড় সেন্টার ফর স্পোর্টস এক্সিলেন্স’। সেটিরই উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছিলেন রণবীর সিং। সেখানেই প্রেমিকা দীপিকার বাবার সঙ্গে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন ‘গড অব ব্যাডমিন্টন।’

ছবিতে দেখা যাচ্ছে, মেয়ের প্রেমিকের সঙ্গে হাসিমুখেই পোজ দিয়েছেন প্রকাশ পাড়ুকোন। ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশের পরই বলিউড পাড়ায় গুঞ্জন, তাহলে কি প্রেমিকার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন রণবীর! তবে কি খুব শিগগির এ জুটিও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? উত্তর মিলবে সময় হলেই।

এর আগে ফিল্মফেয়ারকে দেয়া এক সাক্ষাৎকারে খুব শিগগিরই বিয়ে করবেন বলে জানান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেখানে প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে খোলামেলা অনেক কিছুই শেয়ার করেন। ‘হবু স্বামী’র ভূয়শী প্রশংসা করে নায়িকা বলেন, ‘রণবীর একদিকে যেমন ম্যানলি, অন্যদিকে তার মধ্যে প্রচুর তারুণ্য এবং রোমান্টিক উপাদানের উপস্থিতি রয়েছে।’

নিজের মুখে প্রেমিকের এমন প্রশংসায় অনেকে ধারণা করছেন, নতুন বছরেই চার হাত এক হতে পারে এ তারকা জুটির। এদিকে, দীপিকার বাবার সঙ্গে সেলফি তুলে সে ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রণবীর সিংও বিয়ের গুঞ্জনকে আরও বাস্তবতার দিকেই নিয়ে যাচ্ছেন বলে মনে করছেন সিনে মহলের বড় একটি অংশ।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :