চিরিরবন্দরে বেইলি ব্রিজ ভেঙে নদীতে

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৪:৩২ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৪:২২

দিনাজপুরের চিরিরবন্দরে কাকঁড়া নদীর বেইলি ব্রিজ ভেঙে একটি মালবাহী ট্রাক ৭০০ বস্তা সারসহ নদীতে পড়ে গেছে। এর ফলে চিরিরবন্দর ও পাবর্তীপুর উপজেলার সঙ্গে জেলা শহরের সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এছাড়া ব্রিজের দুই পাশে যানবাহন আটকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে দিনাজপুর-চিরিরবন্দর সড়কের কারেন্ট হাট নামক স্থানে কাকঁড়া নদীতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপার আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী লোকমান হোসেন বলেন, 'সেতুর পাশে বালুচর দিয়ে হেঁটে যাচ্ছছিলাম। এ সময় হঠাৎবিকট শব্দ শুনে এগিয়ে এলে দেখি ব্রিজের মাঝখানে পৌঁছামাত্র সার বোঝাই ট্রাকসহ ব্রিজটি ভেঙে পড়েছে। পরে স্থানীয়রা দৌড়ে এসে ট্রাকচালক ও হেলপারকেউদ্ধার করে।

দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জানান, ব্রিজটির মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। এর দুই পাশে সিগনাল সাইনবোর্ড লাগানো রয়েছে। ব্রিজটিতে পাঁচ টনের বেশি ওজনের যানবাহন চলাচল নিষেধ। কিন্তু দুর্ঘটনা কবলিত ট্রাকটি ৩৫ টন সার নিয়ে ব্রিজের উপর উঠলে ব্রিজটি ভেঙে পড়ে। ব্রিজটি নতুন করে নির্মাণের জন্য জাইকা প্রকল্পে টেন্ডার হয়েছে। আগামী এক মাসের মধ্যে ব্রিজটির কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :