প্রেম মানে না বয়সের ফারাক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৫:০২ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৫:০০

প্রেমিকার বয়স নিজের বয়সের থেকে অর্ধেক বলে বহুবারই ট্রোলড হয়েছেন ৫১ বছর বয়সী ভারতীয় সুপারমডেল মিলিন্দ সোমান। কিন্তু সেদিকে তার কোনো ভ্রুক্ষেপই নেই। বরং ২৬ বছর বয়সী প্রেমিকার সঙ্গে বেড়াতে যাওয়ার ছবি হরহামেশাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পোস্ট করেন মিলিন্দ।

২৬ বছর বয়সী প্রেমিকা অঙ্কিতা কোঁয়ারের সঙ্গে বেজায় খুশিতেই দিন কাটাচ্ছেন তিনি। এরই মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে, নতুন বছরেই নাকি তাদের চার হাত এক হবে। বয়সের ব্যবধানকে বুড়ো আঙুল দেখিয়ে মেয়ের বয়সী প্রেমিকাকে বিয়ে করবেন চুল-দাড়িতে পাক ধরা এই মডেল।

মিলিন্দ নাকি গত মাসে গোহাটিতে গিয়ে অঙ্কিতার মা-বাবার সঙ্গে দেখা করে এসেছেন। শুধু তাই নয়, অঙ্কিতার ভাইপোর জন্মদিনের পার্টিতেও দেখা গেছে তাকে। সেখানেই পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে প্রেমিককে পরিচয় করিয়ে দেন অঙ্কিতা।

যদিও দুজনের এই বয়সের ব্যবধান অঙ্কিতার পরিবার প্রথম দিকে মেনে নেননি। কিন্তু মিলিন্দর সঙ্গে দেখা হওয়ার পরই নাকি তাদের মনোভাব বদলে যায়। সেই হিসেবে, আগামী বছরেই পরিবারের সকলের শুভেচ্ছা নিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন মিলিন্দ ও অঙ্কিতা।

এর আগেও একবার সাতপাকে বাঁধা পড়েছিলেন ৫১ বছর বয়সী সুপারমডেল মিলিন্দ সোমান। ২০০৬ সালে তিনি বিয়ে করেছিলেন জাপানি অভিনেত্রী মাইলেন জামপানোইকে। তিন বছরের মাথায় বিচ্ছেদ হয়েছিল এ জুটির।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :