গাইবান্ধায় সাংসদ মোস্তফার দ্বিতীয় জানাজা সম্পন্ন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৬

নিজ জেলা গাইবান্ধায় সুন্দরগঞ্জ (গাইবান্ধা-১) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার দ্বিতীয় জানাজা হয়। নামাজে ইমামতি করেন ঈদগাহ মাঠের পেশ ইমাম মুফতি মাহমুদুল হাসান।

এর আগে সাংসদকে বহনকারী বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারটি দুপুর ২টা ৪০মিনিটে গাইবান্ধা শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে নামে।

মরদেহর পাশেই সেখানে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

উপস্থিত ছিলেন গাইবান্ধা-২ (সদর) আসনের সাংসদ মাহাবুব আরা বেগম গিনি, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সাংসদ ডা. মো. ইউনুস আলী সরকার, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সরকারি-বেসরকারি বিভিন্ন কর্মকর্তা ও সাধারণ মানুষ।

জানাজা শেষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে সাংসদের প্রতি শ্রদ্ধা জানান।

এরপর গোলাম মোস্তফা আহমেদকে বহনকারী একটি অ্যাম্বুলেন্স সড়কপথে সুন্দরগঞ্জের চন্ডিপুর ডাকবাংলো সংলগ্ন ফুটবল মাঠের উদ্দেশ্যে রওনা দেয়।

১৮ নভেম্বর বিকেলে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর থেকে গোলাম মোস্তফা আহমেদ ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। পরে মঙ্গলবার ভোররাত চারটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাদ মাগরিব তৃতীয় দফায় চন্ডিপুর ডাকবাংলো সংলগ্ন ফুটবল মাঠে নামাজে জানাজা শেষে ফারাজিপাড়া গ্রামে নিজ বাড়ির সামনে তাকে দাফন করা হবে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :