মৌলভীবাজারে জোড়া খুনের আসামিদের গ্রেপ্তার দাবি

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৭, ১৫:৪১

মৌলভীবাজারে চাঞ্চল্যকর দুই ছাত্রলীগ কর্মী শাহবাব ও মাহি হত্যায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পরিবার ও সচেতন নাগরিকবৃন্দ।

বুধবার বেলা ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাব মোড়ে সংগঠক ও নাট্যকার খালেদ চৌধুরীর সভাপতিত্বে এই মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য দেন- পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন, যুবলীগ নেতা শেখ রুমেল আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত, মহিলা সংস্থার সভাপতি সৈয়দা জহুরা আলাউদ্দিন, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক পান্না দত্ত, ঢাকাটাইমস প্রতিনিধি মো. মাহবুবুর রহমান রাহেল, নিহত শাহবাবের মা সেলিনা রহমান চৌধুরী, বাবা আবু বক্কর সিদ্দিক, মামা শাম্মির হাবিব চৌধুরী রবিন, মাহির মামা গোলাম ইমরান আলী, সচেতন নাগরিক ফোরামের যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযুক্তদের সাত দিনের মধ্যে গ্রেপ্তারের আলটিমেটাম দিয়ে বলেন, এই হত্যাকাণ্ডের ১৪ দিন পার হয়ে গেলেও কেন প্রধান অপরাধীদের গ্রেপ্তার হচ্ছে না? এই হত্যার নেপথ্যে কারা কাজ করছে- তাও মানুষ জানতে চায়। এক সপ্তাহের মধ্যে চিহ্নিত অভিযুক্তদের গ্রেপ্তার করতে হবে। না হলে আগামীতে সচেতন মৌলভীবাজারবাসী কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধনে নিহতদের আত্মীয়-স্বজন, বন্ধু, প্রতিবেশী, সহপাঠীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :