‘বিশ্বরঙ’ এর প্রতিষ্ঠাবার্ষিকীতে না.গঞ্জে তারকারা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৭, ১৭:৪৬

বাংলাদেশের অন্যতম ফ্যাশন হাউজ নারায়ণগঞ্জের ‘বিশ্বরঙ’ এর ২৩ বছর পদার্পণ অনুষ্ঠানে তারকাদের আগমন ঘটেছে।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে ‘বিশ্বরঙ’ এর কর্ণধার বিপ্লব সাহার আমন্ত্রণে হাজির হয়েছিলেন জনপ্রিয় তারকা অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি, বনাদিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, নওসাবা আহম্মেদ, রিমি করিম, কন্ঠশিল্পী দিলশাদ নাহার কনা, কন্ঠশিল্পী স্বপ্নিল সজিব, হেয়ার এক্সপার্ট কাজি কামরুল ইসলাম।

নারায়ণগঞ্জে কোনো উন্মুক্ত স্থানে এত তারকাদের মিলনমেলা এর আগে কখনো দেখা যায়নি। তারকাদের একনজর দেখতে তাই ছিল উপচেড়া ভিড়। ছিল সেলফি তোলার প্রতিযোগিতাও।

এসময় তারা বেলুন ও বিশ্বরঙ এর পতাকা এবং কেক কেটে ২৩ তম জন্মদিন পালন করেন। এছাড়া দুই দিনব্যাপী অনুষ্ঠানে ছিল ইচ্ছে পূরণ নামের ভিন্ন ধরনের একটি প্রোগ্রাম। যেখানে রেজিস্ট্রেশন করা তরুণ-তরুণীদের একদিনের জন্য বিশ্বরঙ এর মডেল হবার সুযোগ দেয়া হয়েছে। এছাড়াও দুই দিনব্যাপী অনুষ্ঠানে রয়েছে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

শুভেচ্ছা বক্তব্যে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ বলেন, নারায়ণগঞ্জ থেকে ২৩ বছর আগে ‘রঙ’ পরিচয়ে জন্ম নেয়া শিশুটি আজ যুবকে পরিণত হয়েছে। নিজের স্বত্ত্বাকে প্রকাশ করে ‘বিশ্বরঙ’ নাম নিয়েছে।

অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ বলেন, নারায়ণগঞ্জ আমার স্মৃতির শহর। এই শহরের চাষাঢ়ায় আমার নানার বাড়ি। তাই রঙ প্রতিষ্ঠার দুই বছরের মাথায় যখন আমাকে একটি অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানানো হয় তখন নানা প্রতিবন্ধকতা সত্যেও আমি এসেছিলাম। সেই থেকে রঙকে আমার নিজের সন্তানের মতোই মনে হয় যা বর্তমানে বিশ্বরঙ এ পরিণত হয়েছে।

শুভেচ্ছা বক্তব্যে তারকারা দেশি ব্র্যান্ডের পোশাক ক্রয়ের জন্য আহবান জানান এবং বিশ্বরঙ এর অগ্রযাত্রা সারাবিশ্বে ছড়িয়ে পড়–ক এ প্রত্যাশা ব্যাক্ত করেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :