ব্রাহ্মণবাড়িয়ায় ৫ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৭, ১৯:৫২

জেলা পরিষদ চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় পাঁচ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দ্রুত বিচার আইনের ধারায় মামলা দায়ের হয়েছে।

বুধবার দুপুরে সিনিয়ির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন শহরের পশ্চিম মেড্ডা এলাকার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী জহিরুল ইসলাম।

মামলায় অভিযুক্তরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন শোভন, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিদনী ইসলাম, সহ-সম্পাদক ইমন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাব্বী।

শহরের পশ্চিম মেড্ডা এলাকার বাসিন্দা ও জেলা ছাত্রলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী জহিরুল ইসলামের দায়ের করা মামলা এজহারে বলা হয়, গত ১৬ ডিসেম্বর সকাল নয়টার দিকে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম ও তার কর্মী-সমর্থকরা ফুলেল শ্রদ্ধা জানাতে দক্ষিণ মৌড়াইল এলাকার ফারুকী পার্কস্থ স্মৃতিসৌধে যান। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা জেলা ও কলেজ শাখা ছাত্রলীগের একদল নেতাকর্মী জহিরুল ইসলামের ওপর হামলা চালায়। এসময় জহিরকে রক্ষা করতে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এগিয়ে এলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনার পর আহত ছাত্রলীগ কর্মী জহিরুল ইসলামকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

বাদীপক্ষের আইনজীবী মো. শফিকুল ইসলাম বলেন, আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধ দ্রুতবিচার আইন ২০০২ এর ৪/৫ ধারায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিনের আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। আদালত পরবর্তীতে মামলাটির আদেশ দেবেন বলে জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :