বিদ্রোহীর বিরুদ্ধে আ‘লীগ প্রার্থীর অফিস ভাঙচুরের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৭, ২০:৩১

কুমিল্লার দাউদকান্দির দৌলতপুর ইউপি নির্বাচনে আ‘লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. মাসুদ আলম জমাদারের ৪টি স্থানে নৌকার ব্যানার ফেস্টুন ও নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করা হয়েছে। বুধবার মাসুদ আলম জমাদার মডেল থানায় এ ব্যাপারে একটি অভিযোগ দিয়েছেন। এজন্য তিনি বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঈন উদ্দিন চৌধুরীকে দায়ী করেছেন।

স্থানীয় সূত্র জানায়, দৌলতপুর ইউপি নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকার প্রতীকের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ আলম জমাদার। এখানে দলের বিদ্রোহী প্রাথী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঈন উদ্দিন চৌধুরী। এ নিয়ে দুই প্রার্থীর মধ্যে বিরোধ চলে আসছে।

এদিকে দুর্বৃত্তরা মঙ্গলবার রাতে মাসুদ আলম জমাদারের কানাচুয়া অফিস, পশ্চিম কাউদি নির্বাচনী অফিস, কাউদি মাদ্রাসা অফিস সড়কের অফিসসহ নবকান্দি নির্বাচন অফিসে অগ্নিসংযোগ করে। সকালে দাউদকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নৌকা প্রতীকের প্রার্থী মো. মাসুদ আলম জমাদার বলেন, বিদ্রোহী প্রার্থী মঈন উদ্দিন রাতের আধারে আমার নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে। আমার নেতা-কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছে।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানা একটি অভিযোগ দিয়েছি।

বিদ্রোহী প্রার্থী মঈন উদ্দিন চৌধুরী বলেন, আমাকে হেয় করতে মাসুদ জমাদারের লোকজন নিজেরা অগ্নিসংযোগ করে আমার নামে মিথ্যা বদনাম রটাচ্ছে। আমাকে হয়রানি করার উদ্দেশ্যে থানায় মিথ্যা অভিযোগ করেছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, নির্বাচনী নৌকা প্রতীকের অফিস ভাঙচুরে ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্তের জন্য মাঠে পুলিশ কাজ করছে। যাতে এ ধরনের কোন ঘটনা না ঘটে এ ব্যাপারে পুলিশ টহল দিচ্ছে।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :