সিরাজগঞ্জে দুর্বৃত্তদের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৭, ১২:৩১

সিরাজগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট মো. জিয়াউল হককে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত পৌনে ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের অফিসার্স ক্লাব এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত জিয়াউল হক সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট। তিনি শিয়ালকোল ইউনিয়নের বহুতী গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।

আহত জিয়াউল হকের শ্যালক হেলাল উদ্দিন জানান, রাতে সিরাজগঞ্জ শহরের এস.এস রোডে মেয়ের শীতের কাপড় কিনে হেঁটেই বাড়ি ফিরছিলেন জিয়াউল। কালেক্টরেট চত্বরের অফিসার্স ক্লাব এলাকায় পৌঁছলে হেলমেট পরা তিনজন মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা তাকে পেছন থেকে এলোপাথারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠানো হয়েছে। সংবাদ পেয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা নাসিমুর রহমান নাসিম ও স্বেচ্ছাসেব লীগ নেতারা তার খোঁজ-খবর নেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল জানান, আহত জিয়াউলের মাথা ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে সে এখন আশঙ্কামুক্ত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, ঘটনার পরপরই অভিযুক্তরা পালিয়ে গেছে। ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :