বিক্রয় ডটকমে কিস্তিতে কিওয়ের মোটরসাইকেল

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৬ | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৭, ১৪:৫৭

এখন থেকে বিক্রয় ডটকমে কিওয়ের মোটরসাইকেল কিস্তিতে কেনা যাবে। এজন্য বৃহস্পতিবার সকালে রাজধানীর ডেইলি স্টার সেন্টারে বিক্রয় ডটকম ও কিওয়ে মোটরসাইকেলের দেশীয় পরিবেশক স্পিডোজ লিমেটেডের মধ্যে চু্ক্তি হয়।

চুক্তি অনুযায়ী গ্রাহকরা বিক্রয় থেকে কিওয়ে মোটরসাইকেল কিনে পাবেন এক্সক্লুসিভ হেলমেট এবং আকর্ষণীয় উপহার। গ্রাহকরা Bikroy.com/Bikroy-Deals থেকে ০% ইন্টারেস্টে অ্যামেক্স, ইউসিবি, ইবিএল, ব্র্র্যাক, এসসিবি, লংকাবাংলা, সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে তিন অথবা ছয় মাসের সহজ কিস্তিতে কিওয়ে ব্র্যান্ডের মোটরসাইকেল কেনার সুবিধা পাবেন। এছাড়াও গ্রাহকরা বিক্রয়-এ কিওয়ে মোটরসাইকেল যন্ত্রাংশসমূহ পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, স্পিডোজ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর মেহেদিউর রহমান পাইকার এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জামান সওয়াদ খান।

বিক্রয় ডট কম-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, ‘বিক্রয়-এ আমরা গ্রাহকদের জন্য সবসময় নতুন উদ্ভাবনী সুবিধাসমূহ নিয়ে আসার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় কিওয়ের সাথে আমাদের এই চুক্তি হয়।

স্পিডোজ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর মেহেদিউর রহমান পাইকার বলেন, ‘আমরা বিভিন্ন ধরনের মানসম্পন্ন মোটরসাইকেল নিয়ে আসছি যা প্রত্যেকের বাজেটের সাথে সামঞ্জস্যপূর্ণ। বিক্রয় একটি যথার্থ প্ল্যাটফর্ম যেখানে আমরা ব্যক্তি ও ব্যবসা উভয়কেই সেবা দিতে পারি।

গ্রাহকরা Bikroy.com/Keeway থেকে কিওয়ে-এর সকল মোটরসাইকেল ও যন্ত্রাংশ পাবেন।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা