আশুগঞ্জ স্টেশনকে অবনমনের প্রতিবাদে হরতালের হুমকি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৭, ১৯:০৫

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনকে বি গ্রেড থেকে ডি গ্রেডে অবনমনের প্রতিবাদে পরিকল্পিত উন্নয়ন বাস্তবায়ন ও আন্তঃনগর ট্রেনের স্টপেজের দাবিতে ৩১ ডিসেম্বর আশুগঞ্জসহ এর আশপাশ এলাকায় সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল আহবান করেছে জাগ্রত আশুগঞ্জবাসী নামে একটি সংগঠন।

বৃহস্পতিবার দুপুরে জেলার আশুগঞ্জ স্টেশনের প্লাটফর্মে সংগঠনটির বিক্ষোভ সমাবেশ থেকে এই কর্মসূচি দেয়া হয়।

এসময় বক্তারা বলেন, গত ২৮ জুলাই রেলমন্ত্রীর সঙ্গে জাগ্রত আশুগঞ্জবাসীর সভা হয়েছে। মন্ত্রী জাগ্রত আশুগঞ্জবাসীর সব দাবি মেনে নেন। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে মন্ত্রী তার দেয়া কথা ভুলে গিয়ে আশুগঞ্জ স্টেশনকে বি গ্রেড থেকে ডি গ্রেডে অবনমন করেন। অনতিবিলম্বে আশুগঞ্জ রেলস্টেশনকে ডি গ্রেড থেকে বি গ্রেডে পুনর্বহাল, মূল নকশা ও পরিকল্পনা অনুযায়ী স্টেশনের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন ও ঢাকা-চট্টগ্রাম রুটে আন্তঃনগর ট্রেনের স্টপেজ না দেয়া হলে ৩১ ডিসেম্বর রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুগঞ্জে সর্বাত্মক হরতাল, রেলপথ ও নৌপথ অবরোধ থাকবে।

জনসভায় সংগঠনটির আহবায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে বক্তব্য দেন- জাগ্রত আশুগঞ্জবাসীর সদস্য সচিব ঈসা খান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোবারক আলী চৌধূরী, আশুগঞ্জ সার কারখানা সিবিএর সভাপতি মো. বাবুল আহমেদসহ আরও অনেকে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :