সরিষাবাড়ীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৭, ১৯:১২

জামালপুরের সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজের শিক্ষার্থীদের কাছ থেকে এইচএসসি পরীক্ষার ফরম পূরণে বোর্ড কমানোর দাবিতে তিন ঘণ্টা সড়ক অবরোধ ও অধ্যক্ষের বাসা ঘেরাও করে রাখেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানিয়েছে, চলতি শিক্ষাবর্ষে এইচএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য মাহমুদা সালাম মহিলা কলেজে বিজ্ঞান বিভাগে ৪ হাজার এবং মানবিক ও বাণিজ্য বিভাগে ৩ হাজার ৫০০ টাকা করে ফি নির্ধারণ করে বোর্ড কর্তৃপক্ষ। গত কয়েক দিন ধরে কলেজের শিক্ষার্থী বোর্ড ফি কমিয়ে ফরম পূরণের দাবি জানিয়ে আসছে। শিক্ষার্থী এই দাবিতে সাড়া না দিয়ে কলেজ অধ্যক্ষ গত কয়েক দিন ধরে গা ঢাকা দেয়।

গত ৫ দিন ধরে কলেজে না আসায় শিক্ষার্থী ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত সরিষাবাড়ি-তারাকান্দি সড়কের আরামনগর বাজারে সড়ক অবরোধ করেন। এসময় ওই সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পুলিশ ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সুরাহার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

বিষয়টি নিশ্চিত করে সরিষাবাড়ি থানার সেকেন্ড অফিসার এসআই রেজাউল করিম জানান, ‘কর্তৃপক্ষের সাথে কথা বলে বিষয়টি সমাধানের আশ্বাস দেয়ায় শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। এ বিষয়ে কলেজে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে কাউকে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :