‘ইনোসেন্ট লাভ’ এ ‘অপরিপক্ক’ পরীমনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ডিসেম্বর ২০১৭, ১১:১০ | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৭, ১১:০৫

সারা দেশের ৫৮টি হলে আজ শুক্রবার মুক্তি পেয়েছে হালের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত ছবি ‘ইনোসেন্ট লাভ’। ছবিটির পরিচালনার চেয়ারে আছেন যুগল নির্মাতা অপূর্ব ও রানা। এতে পরীমনির নায়কের ভূমিকায় অভিনয় করেছেন নবাগত জেফ।

কিন্তু ছবিটি নিয়ে বোধহয় খুব একটা আশাবাদী নন নায়িকা পরীমনি। ছবিতে তিনি নিজেকে একজন অপরিপক্ক অভিনেত্রী হিসেবে উল্লেখ করেছেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, ছবিটির শুটিং হয়েছিল ২০১৪ সালে অর্থাৎ চার বছর আগে। সেসময় সবে তিনি রূপালী পর্দার জগতে হাটতে শুরু করেছেন। অভিনয়টাকে সেভাবে রপ্ত করে উঠতে পারেননি।

কাজেই এক্ষেত্রে নায়িকা পরীমনির অনুরোধ, যারা ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে যাবেন, তারা যেন নিজ দায়িত্বেই যান। নায়িকার বর্তমান কাজের সঙ্গে এই ছবিটির কাজের মিল খুঁজতে গিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেছেন তিনি। ছবিতে তিনি অপরিপক্ক নবাগতা একজন নায়িকা।

তবে চার বছর আগের সেই পরীমনি কিন্তু আগের মতো নেই। গত চার বছরে তিনি শাকিব খানসহ প্রথমসারির অনেক নায়কের সঙ্গেই কাজ করেছেন। কাজেই, এখন তিনি অনেকটাই পরিপক্ক। যেটির সার্টিফিকেট গত কয়েকদিন আগেই তিনি পেয়েছেন দেশের নামি চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীর কাছ থেকে।

গত শুক্রবার ১৫ ডিসেম্বর রেকর্ড ১৭৫টি হলে মুক্তি পায় পরীমনি ও জায়েদ খান অভিনীত ছবি ‘অন্তর জ্বালা’। নিজের পরিচালিত ওই ছবিতে পরীমনির অভিনয় দেখে মুগ্ধ হয়ে নির্মাতা আফসারী তাকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ দেয়ার দাবি তুলেছেন।

তবে পরীমনি ‘জাতীয় পুরস্কার’ জিতুক বা না জিতুক, দেশের একজন খ্যাতনামা পরিচালকের দেয়া এমন সার্টিফিকেট তাকে অনেক দূর নিয়ে যাবে বলেই মনে করছেন সিনে মহলের একাংশ। নায়িকা আপাতত ব্যস্ত তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ইনোসেন্ট লাভ’ নিয়েই।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা পরীমনি ২০১৫ সালে ঢুকে পড়েন রূপালী পর্দার জগতে। প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন তিনি। অভিষেকের বছরেই তিনি অভিনয় করেছিলেন ১২টি ছবিতে। এ পর্যন্ত পরীমনি অভিনীত ছবির সংখ্যা ২১টি। পাইপলাইনে রয়েছে আরও বেশ কয়েকটি ছবির কাজ। কয়েকটি রয়েছে ‍মুক্তির অপেক্ষায়।

ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :