রণবীর আছে শুনেই প্রস্তাব নাকচ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ডিসেম্বর ২০১৭, ১৬:০১ | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৯

‘দাবাং’ হিরো সালমান খানের একরোখা স্বভাব সম্পর্কে কম-বেশি সবারই ধারণা রয়েছে। ভাইজানের রাগও উল্লেখ করার মতো। তার না মানে না ই। ক্ষেপে গেলে গর্জন করেন বাঘের মতোই। তার এই ক্ষ্যাপা স্বভাবের কারণেই সম্পর্ক ভেঙেছিল প্রাক্তণ প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে।

মাঝে সালমানের সম্পর্ক খারাপ ছিল তার তিন ছবির সহ-অভিনেতা বলি বাদশাহ শাহরুখ খানের সঙ্গেও। সেই সম্পর্ক অবশ্য এখন অনেকটাই শীতল। মাঝে মধ্যেই একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা মেলে বলিউডের করণ-অর্জুনের। কাজেই শাহরুখ নয়, সালমানের বর্তমান সমস্যা অন্য কাউকে নিয়ে।

মূল ঘটনা হচ্ছে, সম্প্রতি একটা ম্যাগাজিনের ফটোস্যুটের জন্য প্রস্তাব দেয়া হয় বলিউডের ভাইজান সালমান খানকে। কিন্তু ওই ফটোস্যুটে রণবীর কাপুরও আছেন শুনে পরিষ্কার না বলে দেন তিনি। জানা গেছে, ওই ফটোস্যুটে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও হালের উঠতি তারকা বরুণ ধাওয়ানও আছেন।

ভারতীয় মিডিয়ার রিপোর্ট বলছে, সালমানের এই না এর নেপথ্যে নাকি প্রাক্তণ প্রেমিকা ক্যাটরিনা কাইফের প্রাক্তণ প্রেমিক রণবীর কাপুরই। সালমান-ক্যাটরিনার এক সময়ের প্রেমের খবর জানা বলিউড পাড়ার চেয়ার-টেবিলেরও। তেমনি অজানা নয় ক্যাটরিনার সঙ্গে রণবীর কাপুরের প্রেমের সম্পর্কের কথাও।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে জুটি বেধে অভিনয় করতে গিয়ে একে-অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। যে সম্পর্ক নিয়ে সে সময় কম জল ঘোলা হয়নি। যদিও শেষ পর্যন্ত টেকেনি তাদের সম্পর্ক।

এদিকে, মাঝে সালমান-ক্যাটরিনার সম্পর্কেও পড়েছিল মরীচিকা। কিন্তু ‘এক থা টাইগার’ এর মুক্তির দীর্ঘ পাঁচ বছর পর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ফের এক সঙ্গে কাজ করতে আসার সুবাদে গলতে থাকে তাদের সম্পর্কের বরফ। নিজেদের মরীচিকা পড়া সম্পর্ক ঘষেমেজে আবারও নাকি চকচকে করে তুলছেন সালমান-ক্যাটরিনা।

এমন একটা সময়েই প্রাক্তণ প্রেমিকার প্রাক্তণ প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ফটোস্যুটের প্রস্তাব। ফিরিয়ে দেয়া ছাড়া কি উপায় আছে দাবাং খানের? যতোই থাকুক সেখানে বরুণ ধাওয়ান কিংবা অমিতাভ বচ্চনের মতো মেগাস্টার।

তবে কারণ যা-ই হোক, সালমান-ক্যাটরিনা দুজনেই আপাতত ব্যস্ত তাদের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে। ২২ ডিসেম্বর শুক্রবারই সারা ভারতজুড়ে মুক্তি পেয়েছে আলী আব্বাস জাফর পরিচালিত অ্যাকশন থ্রিলার এ ছবিটি।

ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :