মাদারীপুরে ডাকাত দলের সর্দারসহ গ্রেপ্তার ২

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৭, ২০:০১

মাদারীপুরের শিবচরে ডাকাত দলের সর্দার ও কথিত পূর্ববাংলা সর্বহারা পার্টির নেতা এনামুল হাওলাদার ও ডাকাত নাসির মোল্যাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি শিবচরের বহেরাতলার দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান অলিউল্যাহ খালাসীর বড় ভাই কিবরিয়া খালাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওই ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে ডাকাত দলের সর্দার এনামুল হাওলাদার ও ডাকাত নাসির মোল্যাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ডাকাত সর্দার এনামুলের নামে বিভিন্ন থানায় ৫টি ও নাসির মোল্যার নামে দেশের বিভিন্ন থানায় ৪টি ডাকাতির মামলা রয়েছে।

এনামুল সর্বহারা দলের আজিজ ও সামাদ গ্রুপের সক্রিয় সদস্য। দলের সদস্যদের কাছে সে অ্যাম্বুলেন্স এনামুল নামে পরিচিত।

শিবচরের বহেরাতলার চিনু হাওলাদারের ছেলে এনামুল হাওলাদার এবং অপর ডাকাত নাসির মোল্যা একই উপজেলার বাঁশকান্দি ইউনিয়নে মির্জারচর সিপাইকান্দি গ্রামের আবুল কাশেম মোল্যার ছেলে বলে পুলিশ নিশ্চিত করেছেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, শিবচর থানা পুলিশ সংগীয় ফোর্স নিয়ে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত এনামুল ও নাসিরকে গ্রেপ্তার করেছে। তারা বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের কিবরিয়া খালাসীর বাড়িতে ডাকাতির কথা স্বীকার করেছে।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :