ফরিদপুরে দুই সরকারি স্কুলে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৭, ২০:২৪

ফরিদপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং ফরিদপুর জিলা স্কুলে ৪র্থ শ্রেণি এবং ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে দুটি কেন্দ্রে এ ভর্তি পরীক্ষা হয়।

এবছর ফরিদপুর জিলা স্কুলে ৪র্থ শ্রেণিতে ১২০ সিটের বিপরীতে ৮২৩ জন ও ৬ষ্ঠ শ্রেণিতে ১০৪টি সিটের বিপরীতে ৭৫৩ জন এবং ফরিদপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪র্থ শ্রেণিতে ১২০টি সিটের বিপরীতে ৭২৭ জন ও ৬ষ্ঠ শ্রেণিতে ১০১টি সিটের বিপরীতে ৭২২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

সকালে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ফরিদপুর জিলা স্কুল ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান। এসময় তিনি বলেন, পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালিত করার জন্য আমাদের সকল ধরনের প্রস্তুতি রয়েছে। এজন্য আমাদের জেলা প্রশাসনের একটি দক্ষ টিম কাজ করছে। মেধা তালিকার ভিত্তিতেই শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

এসময় তার সাথে স্থানীয় সরকার উপ-পরিচালক ড. আবু নঈম মো. আব্দুছ ছবুর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামছুল আলমসহ কর্মকর্তার উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :