‘নৌকার সরকার না থাকলে কামারগ্রামে টিটিসি হতো না’

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ১১:০৭

ফরিদপুরের আলফাডাঙ্গায় আসন্ন গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসানের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৪টায় ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গোপালপুর ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।

আরিফুর রহমান দোলন সরকারে বিভিন্ন উন্নয়ন কাজের তথ্য তুলে ধরে বলেন, কামারগ্রাম কাঞ্চন একাডেমির পাশে মাঠে ৭০ কোটি টাকা ব্যয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপনাদের আমাদের সন্তানদের জন্য একটি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) করে দিচ্ছেন। একটি জেলায় ৭০ কোটি টাকা খরচ হয় না আর একটি ইউনিয়ন গোপালপুর ইউনিয়নে টেকনিক্যাল ট্রেনিং সেন্টার হচ্ছে ৭০ কোটি টাকা ব্যয়ে। কোন মার্কার কারণে? নৌকা মার্কার কারণে। নৌকা মার্কার সরকার যদি না থাকতো এই টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) হতো না।

দোলন বলেন, গোপালপুর গোরস্থানে শেখ হাসিনার মাধ্যমে আমি পাঁচ লাখ টাকা অনুদান এনেছি। আপনাদের গ্রামের অনেক রাস্তা পাকা হয়েছে গত দেড় বছর/ দুই বছরে যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে দিয়েছেন। নৌকা মার্কার সরকার করে দিয়েছেন।

ঢাকাটাইমস সম্পাদক বলেন, গোপালপুরের প্রত্যেকটি মসজিদে নৌকা মার্কার সরকার আর্থিক অনুদান দিয়েছে। এই গ্রামের মাদ্রাসায় নৌকা মার্কার সরকার লাখ টাকার উপরে আর্থিক অনুদান দিয়েছে। এইভাবে নৌকা মার্কার সরকার আপনাদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। অন্য কোনো মার্কার মাধ্যমে কিন্তু এই উন্নয়ন সম্ভব না।

বর্তমানে জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায়। এখন এই অঞ্চলের উন্নয়নে অনেক কাজ হচ্ছে। এই উন্নয়ন অব্যাহত রাখতে হলে দলের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পছন্দের প্রার্থী ইনামুল হাসানকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তাহলেই এই অঞ্চলে আরও বেশি করে উন্নয়ন করা সম্ভব হবে। তা না হলে উন্নয়ন করা সম্ভব হবে না।

গোপালপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজরের সভাপতিত্বে ও খান মাসুদুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বোয়ালমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশা মিয়া, সাবেক আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, গোপালপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিন্টু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাসমত আলী কাজল, ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

একই দিন বিকাল থেকে রাত পর্যন্ত গোপালপুর ইউনিয়নের পবনবেগ, পাড়াগ্রামসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে একাধিক সভা এবং উঠোন বৈঠকে যোগ দেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।

এছাড়াও আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন বুড়াইচ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার বারাংকুলা সরকারি প্রাধমিক বিদ্যালয় প্রাঙ্গণে  আওয়ামী লীগ মনোনীত বুড়াইচ ইউপি চেয়ারম্যান প্রার্থী আহসান উদ্দৌলা রানার নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আরিফুর রহমান দোলন। সভায় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে উপস্থিত সবাইকে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত