এবার ফুল নিয়ে বাবলার বাসায় মেয়র মোস্তফা

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ১৫:২১

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে বিএনপির পরাজিত মেয়র প্রার্থী কাওছার জামান বাবলার বাসায় গিয়ে ফুলের শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ ও দোয়া চেয়েছেন রংপুর সিটির নতুন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

শনিবার বেলা ১১টার দিকে বাবলার মাহিগঞ্জস্থ বাসভবনে যান মেয়র। এ সময় তিনি বাবলাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। বাবলা নতুন মেয়রকে ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান।

নতুন মেয়র পরাজিত প্রার্থী বাবলার সঙ্গে কুশল বিনিময়কালে রংপুর নগরীর সার্বিক উন্নয়নে দলমত নির্বিশেষে তার পাশে থাকার আহ্বান জানান। এ সময় বাবলা নতুন মেয়রের সঙ্গে থাকার প্রতিশ্রুতি দেন।

সৌজন্য সাক্ষাৎকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুর রাজ্জাকসহ মাহিগঞ্জ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল নতুন মেয়র আওয়ামী লীগের প্রার্থী এবং সাবেক মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর বাসায় ফুল নিয়ে যান। এ সময় ঝন্টুও তাকে সহযোগিতার আশ্বাস দেন।

গত বৃহস্পতিবার রংপুর সিটিতে দ্বিতীয়বারের মতো ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রায় এক লাখ ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থীকে পরাজিত করে মেয়র হন জাতীয় পার্টির নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা। এই নির্বাচনে বিএনপির প্রার্থী বাবলা তৃতীয় হন।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/আরআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :