খালেদার বিরুদ্ধে ষড়যন্ত্র হলে দেশ অচলের হুমকি আমানের

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ১৭:৪৫

বিএনপির চেয়ারপারসন খালোদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমানউল্লাহ আমান বলেছেন, নামমাত্র নির্বাচন করে আবার ক্ষমতা আসতে চায় শেখ হাসিনা। তাই খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচনের বাইরে রাখার অপচেষ্টা করা হচ্ছে।

শনিবার জেলা শহরের বাইপাস সড়কের রানী কমিউনিটি সেন্টারে এক কর্মী সমাবেশে এ কথা বলেন আমান। জামালপুর জেলা শাখা বিএনপি এই কর্মীসমাবেশের আয়োজন করে।

বিএনপিকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করা হলে জামালপুরসহ পুরো বাংলাদেশ অচল হয়ে যাবে বলেও মন্তব্য করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক এই ভিপি।

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে অন্যদের মধ্যে কেন্দ্রীয় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম, বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, কেন্দ্রীয় বিএনপির জলবায়ু পরিবর্তন বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী মামুন, ইসলামপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, জেলা মহিলা দলের সভাপতি সাহিদা আক্তার রিতাসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :