জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিজয় দিবস উদযাপন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ১৮:৫০

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখা।

শুক্রবার জর্ডানের আল সাহাব পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠাননের সুচনা করা হয়।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ত্রিশ লক্ষ শহীদ, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক, চট্টগ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরী, সদ্য প্রয়াত গাইবান্ধার সংসদ সদস্য গোলাম মোস্তফা আহাম্মেদ এবং প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জর্ডান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান খান, বিশেষ অতিথি ছিলেন তাইজুল ইসলাম মাস্টার, হানিফ মাস্টার।

এসময় বক্তারা তরুণ প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার আহ্বান জানান ও ২০১৮ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার আহবান জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, কোহিনুর রহমান, সেলিম আকাশ, মোতালেব চোকদার, রেজাউল করিম জিয়া, জয়নাল আবেদীন মামুন, সোলায়মান আলী, সোহেল হাকিম, স্বপন ব্যাপারী, শেখ হুমায়ুন কবির সাহিন মিয়া, কামাল হোসেন, আনিসুর রহমান লিটন, কিরন মিয়া, হায়দার আলি, আ. রাজ্জাক রাজু, সোহাগ হোসেন, মনির মোল্লা, অহিদ পাটোয়ারি ও কিবরিয়া মুন্সিসহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি।

অনুষ্ঠানে আগত সকল প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক শ্যামল সরকার।

আলোচনা সভার পর জাতীয় সংগীত ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার পক্ষ থেকে অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল শিল্পীদের হাতে পুরস্কার ও সংগঠনের উপদেষ্টা জালাল উদ্দিন (বশির), বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক শ্যামল সরকার ও সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম (বিপ্লব) কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :