‘নারায়ণগঞ্জ ক্লাবে’ শামীম ওসমানের শ্যালক সভাপতি পুনঃনির্বাচিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৭, ২১:৪৫

নারায়ণগঞ্জে এলিট শ্রেণির ক্লাব হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে সভাপতি পদে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু। তিনি আওয়ামী লীগের প্রভাবশালী এমপি শামীম ওসমানের শ্যালক। টিটু পেয়েছেন ৬৮৯ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম পেয়েছেন ২৯৮ ভোট।

এবারের নির্বাচনে ১১ পদের বিপরীতে ২৩ জন প্রার্থী হলেও মূল আলোচনা ছিল সভাপতি পদ নিয়ে। কারণ টিটুর পক্ষে কাজ করেছেন প্রভাবশালী সেলিম ওসমান ও শামীম ওসমান। আর মাসুমের পক্ষে কাজ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার অনুগামীরা।

শনিবার বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা। ক্লাবে ১ হাজার ৪শ সদস্য থাকলেও ভোটার ছিল ১ হাজার ২১১। তার মধ্যে ৯৯৮ জন তাদের ভোট প্রদান করেন। তার মধ্যে ভোট বাতিল হয় ১১টি।

রাত সাড়ে ৭টায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণার পর ক্লাবের ভেতরে ও বাইরে টিটু সমর্থকেরা উল্লাস শুরু করতে থাকেন। যদিও বিকাল সাড়ে ৪টা হতে ভোট গণণার পর থেকে যখনই টিটুর পাল্লা ভারী হতে থাকে, তখন থেকেই উল্লাস ছড়িয়ে পড়ে আশেপাশের এলাকায়।

ক্লাব সূত্রে জানা গেছে, বিগত ৫ বছর ধরে এলিট শ্রেণির এ ক্লাবে কোন নির্বাচন তথা ভোট হয় না। এবার ৫ বছর পর ভোট অনুষ্ঠিত হলো। এটা নিয়ে ক্লাবের সদস্যদের মধ্যে বিরাজ করে এক ভিন্নমাত্র। ধনাঢ্যদের ক্লাব হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ ক্লাবে এবারই সরাসরি সিটি করপোরেশনের মেয়র আইভী মাঠে নামেন। তার লক্ষ্য ছিল তার সমর্থিত প্রার্থী মাহাবুবুর রহমান মাসুমকে জয়ী করে আনতে। বিপরীতে প্রভাবশালী ওসমান পরিবারের প্রার্থী হিসেবে পরিচিত তানভীর আহমেদ টিটু যিনি শামীম ওসমানের শ্যালক। যদিও টিটুর দাবি করেছিলেন তিনি কোন বলয়ের প্রার্থী না। গত এক বছরে তিনি নিজের কাজের যোগ্যতার উপর ভিত্তি করেই প্রার্থী হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে খালেদ হায়দার খান কাজল জানান, পূর্ণাঙ্গ ফলাফল পরে ঘোষণা করা হবে। কোন ধরনের অপ্রীতিকর ও অভিযোগ ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ ও গণনা হয়।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :