ভৈরবে রোটারি ক্লাবের কম্বল বিতরণ ও ব্যাংক উদ্বোধন

ভৈরব প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৭, ১৮:৩০

ভৈরবে রোটারি ক্লাবের উদ্যেগে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১১ টায় ভৈরব কেবি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসব বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি ৩ হাজার হাজার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ মো. সায়দুল্লাহ মিয়া, রোটারিয়ান হুমায়ূন কবির, জাহাঙ্গীর আলম সেন্টু হাজি মো. ফুল মিয়া, আলহাজ্জ আবু কাউছার ও এনামুল হক ভূইয়া প্রমুখ ।

পরে বেলা সাড়ে ১২ টায় এনআরবি কমার্সিয়াল ব্যাংক লি. এর ভৈরব শাখার ব্যাংক উদ্বোধন করেন স্থানীয় কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ভৈরব শহরের বঙ্গবন্ধু সড়কের হেলাল টাওয়ারে এই ৬০ তম শাখাটি উদ্বোধন করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা। ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, স্থানীয় ব্যবসায়ী, বিভিন্ন দলের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধন উপলক্ষে ব্যাংকে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :