শ্রীপুরে আগুনে অঙ্গার নাতি, দগ্ধ নানা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৭, ২১:২১

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ১নং ওয়ার্ডের সুতাপাড়া গ্রামে ধান পাহাড়া দেয়ার অস্থায়ী ঘরে আগুনে পুড়ে সায়েক (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় শিশুর সাথে থাকা তার নানা হযরত আলী দগ্ধ হয়েছেন।

রবিবার রাত সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সায়ক সুতাপাড়া গ্রামের হাবিবুর রহমান উদ্দিনের ছেলে এবং বেকাসাহাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

নিহতের মামা আবুল খায়ের জানান, হযরত আলীর বাড়ি পৌর এলাকার উজিলাব গ্রামে। তার মেয়ে ফজিলা বেগমের বাড়ির পাশে নিজের ধানের জমি থাকায় সেখানে গত কয়েকদিন যাবত ধান কেটে জমিতে মজুদ করছিলেন। এ সময় রাতের বেলা ধান পাহাড়া দেয়ার জন্য জমিতে ধানের খড় দিয়ে তৈরি অস্থায়ী ঘরে তিনি রাত যাপন করতেন। প্রতিদিনের মত রবিবার সন্ধ্যায় তাঁর নাতী সায়ককে নিয়ে ঘুমাতে যান। রাতে মশার উৎপাত থেকে রক্ষার জন্য জ্বালানো কয়েল থেকে খড়ের ঘরে আগুন লাগে। মুহূর্তেই আগুন পুরো ঘরেই ছড়িয়ে পড়ে। এ সময় নানা হযরত আলী দ্রুত ঘর থেকে বের হয়ে গেলেও সায়ক ঘুমে থাকায় বের হতে না পেরে আগুনে পুড়ে মারা যায়। পরে দগ্ধ হযরত আলীকে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন বলেন, আগুন নেভানোর পূর্বেই সায়ক পুড়ে মারা যায়। তার নানাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :