দেশের ইতিহাসে সবচেয়ে বেশি উন্নয়ন শেখ হাসিনার: খালিদ

দিনাজপুর প্রতিনিধি
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৭, ২১:২৫
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, অতীতে কোনো সরকারপ্রধান সব ক্ষেত্রে এভাবে সুষম উন্নয়ন করতে পারেনি।

রবিবার বিকালে সেতাবগঞ্জ বাজারে এক গ্রোথ সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খালিদ বলেন, বাংলাদেশ আজকে অর্থনীতির সবগুলো সূচকে পাকিস্তান থেকে এগিয়ে। অনেক সূচকে আমরা ভারত থেকেও এগিয়ে আছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে জাতি আজকে অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, এক সময় আমরা শরণার্থী ছিলাম। প্রতিবেশী দেশ আমাদের আশ্রয় দিয়েছিল। আজকে আমরা প্রতিবেশী মিয়ানমারের ১০ লাখ শরণার্থীদের আশ্রয় দিয়েছি। তাদের ভরণ-পোষণ দিচ্ছি। এটা আমাদের অর্থনৈতিক সক্ষমতার পরিচায়ক।

খালিদ বলেন, আমরা শুধু অর্থনীতিতেই সাবলম্বী হচ্ছি না। আজকে বাংলাদেশ বিশ্বে একটি মানবিক দেশ। শেখ হাসিনা বিশ্ব মানবতার নেত্রী। মধ্যপ্রাচ্য থেকে পশ্চিমা বিশ্ব সবাই এক বাক্যে শেখ হাসিনাকে মানবকিতার নেত্রী হিসেবে মেনে নিয়েছেন। পশ্চিমা গণমাধ্যম শেখ হাসিনা আজকে ‘মাদার অব হিউম্যানিটি’আখ্যা দিয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা দিয়েছেন। আর অর্থনৈতিক মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু বিশ্বমানচিত্রে বাংলাদেশকে স্থান দিয়েছিলেন। শেখ হাসিনা এক সমৃদ্ধ ও মানবিক বাংলাদেশের পরিচয় করিয়েছেন বিশ্বময়। বাংলাদেশের উন্নয়ন গতিরথ ধরে রাখতে আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে নৌকায় ভোট চান খালিদ। বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ আবারো পেছনে চলে যাবে। উন্নয়ন ধ্বংস হয়ে যাবে।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/টিএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :