শ্রীমঙ্গলে পর্যটকবাহী বাস খাদে, আহত ১৯

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৭, ১০:০২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পর্যটক বোঝাই একটি বাস উল্টে খাদে পড়ে ১৯ জন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার শহরতলীর শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের টি রিসোর্টের সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নাটোরের বড়াইগ্রামের মৌখাড়া ইসলামিয়া ডিগ্রি কলেজের শিক্ষকরা তাদের পরিবার নিয়ে ভ্রমণের জন্য গত ২১ ডিসেম্বর সিলেট যান। গতকাল রবিবার সকালে মাধবকুন্ড ও লাউয়াছড়া জাতীয় উদ্যান পরিদর্শন শেষ করে বাসে করে নাটোর ফিরছিলেন তারা। বাসটি শ্রীমঙ্গল উপজেলার টি রিসোর্টের সামনে আসার পর গাড়ি বাঁক নেয়ার সময় সেটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ১৯ জন আহত হয়।

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহতরা হলেন- নাটোরের গুরুদাসপুর উপজেলার চাছখাইড় গ্রামের আলী হায়দার, সফিকুল ইসলামের স্ত্রী রেবেকা,নুরুজ্জামানের স্ত্রী শামীমা ফেরদৌস, মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম, রফিকুল ইসলামের স্ত্রী আফরোজা শিরীন, রাজশাহীর হেতম খাঁ গ্রামের মকবুল হোসেনের স্ত্রী শিরীন ফেরদৌস, গুরুদাসপুরের আনোয়ার হোসেনের স্ত্রী নাজমা বেগম, একই এলাকার ছমির উদ্দিনের ছেলে আ. রহমান, রাজশাহীর নয় বছরের শিশু প্রাপ্তি, একই এলাকার নুরুজ্জামানের মেয়ে নাদিয়া, গুরুদাসপুরের যোগেন্দ্রনগর গ্রামের লোকমান হোসেনের ছেলে তারিকুল ইসলাম, একই এলাকার আব্দুর রহমানের স্ত্রী দিলারা পারভীন ও মেয়ে শশী।

আহতদের মধ্যে শিরীন ফেরদৌস, নাজমা বেগম, আব্দুর রহমান ও রেবেকা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মহসীন বলেন, আহতদের মধ্যে তিনজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :