পাঁচ শতাধিক মানুষকে শীতবস্ত্র দিল সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৯ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৭:১৩

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে দরিদ্র অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলার নিমতলার মোহাম্মদ আলী কমপ্লেক্সে পাঁচ শতাধিক শীতার্র্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শাহনেয়াজ শান্তর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম, সহকারী কমিশনার (ভূমি) নজরুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন, ওসি (অপারেশন) গাজী সালাউদ্দিন, কেয়াইন ইউপি চেয়ারম্যান আশরাফ আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন মোহনা টিভি মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সুজন, রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি হোসেন আলী খান, কেয়াইন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন জয়, সেচ্ছাসেবকলীগ নেতা লাল কামাল, ছাত্রলীগ নেতা কাওছার হীরা, উপজেলা

রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো.মোস্তফা, সহ-সভাপতি মো. শাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা আখতার, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ মান্নান, দপ্তর সম্পাদক মো. হামিদুল ইসলাম লিংকন, সাংস্কৃিতক বিষয়ক সম্পাদক মো.ফয়সাল হাওলাদার, নারী বিষয়ক সম্পাদিকা নাজনীন আক্তারসহ উপজেলা প্রেসক্লাবের সকল সদস্য, রাজনৈতিক নেতা, সুশীল সমাজ।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :