‘জনগণকে সরকারের উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত করতে হবে’

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৭:২৬ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৭:১৫

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালায়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার বলেছেন, জেলা ও উপজেলা পর্যায়ে সরকারের উন্নয়ন কার্যক্রম সর্বস্তরের জনগণের মাঝে তুলে ধরে তাদের উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত করতে হবে।

তিনি বলেন, সরকারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, এমডিজি অর্জনে সরকারের সাফল্য প্রচার ও এসডিজি কার্যক্রম বাস্তবায়নে জনগণকে উদ্বুদ্ধ করা। স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি কর্মকর্তাদের যৌথ অংশগ্রহণে স্থানীয় সমস্যা সম্পর্কে মতবিনিময় ও বাস্তবায়ন পরিকল্পনা তৈরি করার উদ্দ্যেশ্যকে সামনে রেখে এবারও দেশব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে।

সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রচার ও প্রদর্শনী হিসেবে ফরিদপুরে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হতে যাওয়া উন্নয়ন মেলা-২০১৮ উপলক্ষে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসনের সভাকক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এ সভায় জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত সচিব এসব কথা বলেন।

প্রস্তুতিমূলক সভায় উপস্থিত থেকে আরো বক্তব্য দেন- সিভিল সার্জন ডা. অরুণ কান্তি বিশ্বাস, জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুর রশিদ, ডিডিএলজি আ ন ম আব্দুছ সবুর, অতি. জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হক, অতি. জেলা প্রশাসক সামছুল আলম (শিক্ষা ও আইসিটি), অতি. জেলা প্রশাসক (রাজস্ব) সাইফুল হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :