‘ধর্ষণের ভিডিও ছড়ানো’ ছাত্রলীগের বহিষ্কৃত নেতা গ্রেপ্তার

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৯:১৪ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৯

শরীয়তপুরে ছয় নারীকে ধর্ষণের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠা ছাত্রলীগের বহিষ্কৃত নেতা আরিফ হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরিফ শরীয়তপুরের নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। অভিযোগ উঠার পর তাকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

মঙ্গলবার বিকাল চারটার দিকে শরীয়তপুরের গোসাইরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) থান্দার খায়রুল হাসানের নেতৃত্বে উপজেলার সাইক্কা ব্রিজ এলাকা থেকে আরিফকে গ্রেপ্তার করা হয়।

এসএসপি থান্দার খায়রুল হাসান বলেন, ‘আরিফ চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ট্রলার যোগে গোসাইরহাট আসছিল। সে তার বাবা ও মামার সাথে মুঠোফোনে যোগাযোগ করছিল। ওই ফোনের কলের সূত্র ধরে তার অবস্থান নিশ্চিত করা হয়।’

‘পদ্মা ও মেঘনা নদী পার হয়ে জয়ন্তিয়া নদীতে ট্রলার প্রবেশ করলে তাকে পুলিশ ঘেরাও দিয়ে আটক করে। তাকে ভেদরগঞ্জ থানায় নেয়া হচ্ছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হবে।’
আরিফ স্থানীয় একটি কলেজের স্নাতক সম্মানে পড়েন। ফাঁদে ফেলে ছয় নারীকে ধর্ষণের সময় ধারণ করা ভিডিও ও ছবি গত ১৭ অক্টেবর সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

১৯ অক্টোবর ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগ আরিফকে সাময়িক বহিষ্কার করে। আর ১১ নভেম্বর তাকে স্থায়ীভাবে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

ভুক্তভোগী এক নারী আরিফের বিরুদ্ধে ভেদরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত