আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে ওসিসহ গুলিবিদ্ধ পাঁচ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৭, ২৩:১২ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৭, ২৩:০২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ চার পুলিশ কর্মকর্তা এবং একজন পথচারী গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাতিয়ার ব্রিকফিল্ড বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার, উপপরিদর্শক হুমায়ন, সহকারী উপপরিদর্শক শফিক, আসিকুল ইসলাম ও পথচারী পৌরসভার ৬নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে শরিফ উদ্দিন।

পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যায় পৌরসভার চর কৈলাশ গ্রাম থেকে ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাস এবং তার দুই সহযোগিকে আটক করে পুলিশ। পরে ওইদিন সন্ধ্যায় আটকদের ফাঁসির দাবিতে ওছখালি বাজারে মিছিল বের করেন আওয়ামী লীগ নেতা ছাইফ উদ্দিনের সমর্থকরা।

অন্যদিকে বুধবার সন্ধ্যায় ওছখালি বাজারে আটক রবীন্দ্রের মুক্তির দাবিতে মিছিল বের করে তার সমর্থকরা। মিছিলটি ব্রিকফিল্ড এলাকায় পৌঁছলে ছাইফ উদ্দিনের সমর্থকদের সাথে বাকবিত-া থেকে শুরু হয় ধাওয়া পাল্টাধাওয়া।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এর এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হলে এক পথচারী ও তিন পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার পিপিএম জানান, দুই পক্ষের গোলাগুলিতে গুলিতে তিনিসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :