আগুন কেড়ে নিল স্কুলছাত্রের প্রাণ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৭, ০৯:৫৭ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৭, ০৯:০৮

গাজীপুরের টঙ্গীর এরশাদনগর এলাকায় বস্তিতে আগুন লেগে ১৩ বছর বয়সী এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন শিশুটির বাবা ও ভাই। এছাড়া আগুনে দুটি ঘর ও পাঁচটি দোকান পুড়ে গেছে। আহতদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

নিহত রানা এরশাদ নগরের বাসিন্দা মনির হোসেনের ছেলে। সে স্থানীয় তরুণ সংঘ প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলেন, রানার বাবা মনির হোসেন ও ভাই রাজিব।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোর পৌনে ছয়টার দিকে এরশাদ নগরের ২নং ব্লকের ওই বস্তিতে আগুন লাগে। দ্রুত তা চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা জড়ো হয়ে আগুন নেভাতে চেষ্টা করেন। পরে আগুনের ব্যাপকতা দেখে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার মতো চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই আগুনে পুড়ে শিশু রানা মারা যান। আহত হন দুইজন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আগুনে ওই বস্তির দুটি ঘর, পাঁচটি দোকান ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে। গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান এই কর্মকর্তা।

ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :