নড়াইলে নিহত চেয়ারম্যানের স্ত্রী লড়ছেন নৌকা প্রতীকে

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৭, ১২:১১

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদে (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিন্দ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পলি বেগম এবং বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ।

কালিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণে সব প্রস্তুতি নেয়া হয়েছে। এ ইউপিতে ভোটার সংখ্যা ১১ হাজার ৪৭৯। এর মধ্যে পুরুষ ৫ হাজার ৭৪৫ এবং নারী ভোটার ৫ হাজার ৭৩৪ জন। কেন্দ্রগুলোতে আইন-শৃংখলা রক্ষায় আনসার, ভিডিপি ও পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি দায়িত্ব পালন করছে।

জানা যায়, গত ২৫ আগস্ট ভোরে ঘুমন্ত অবস্থায় হামিদপুর ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যাকে (৪৮) গাজীরহাট এলাকার নিজ বাড়িতে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। পলি নিহত চেয়ারম্যান নাহিদ মোল্যার স্ত্রী।

এলাকাবাসী এবং আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, ২০১৬ সালের ইউপি নির্বাচনে নাহিদ মোল্যা আ’লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। এ হত্যা মামলার অন্যতম আসামি হলেন- হামিদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এবং এ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোহাম্মদ।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :