লালমনিরহাটে স্কুলছাত্রকে নির্যাতনের ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৭, ১৯:২৪ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৭, ১৮:১১

জেলার আদিতমারী উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পেটানোর অভিযোগে অবশেষে সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

ওই ছাত্রলীগ নেতার নাম আশিক বাবু। তিনি উপজেলার মহিষখোচা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

বুধবার সন্ধ্যায় জরুরি এক বৈঠকে তাকে বহিষ্কার করে উপজেলা ছাত্রলীগ।

গত ২৬ ডিসেম্বর সকালে উপজেলার মহিষখোচা বাজারে সাইকেল চুরির অভিযোগে গাছের সঙ্গে হাত-পা বেঁধে এমদাদুল হক নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে আহত করে ছাত্রলীগ নেতা আশিক। ওই ছাত্রলীগ নেতা উপজেলার মহিষখোচা বাজারের মোখলেছার রহমানের ছেলে।

আহত স্কুলছাত্র এমদাদুল আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের মৃত সফিকুল ইসলামের ছেলে। সে মহিষখোচা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এ বছর সমাপনী পরীক্ষায় অংশ নেয়।

আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম সরকার বাবু জানান, উপজেলা ছাত্রলীগের জরুরি বৈঠকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আশিককে বহিষ্কার করা হয়েছে। এ বহিষ্কারাদেশ আশিকসহ জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগ কার্যালয়ে পাঠানো হয়েছে।

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি সহিদুল ইসলাম জানান, তদন্তে প্রাথমিকভাবে সত্যতা প্রমাণিত হওয়ায় আশিকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে উপজেলা ছাত্রলীগকে নির্দেশনা দেয়া হয়। তার বহিষ্কারাদেশটি জেলা কমিটি অনুমোদন করেছে বলেও জানান তিনি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেশ্বর রায় ঢাকাটাইমসকে জানান, অভিযোগটি তদন্ত করে নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। আসামিরা আত্মগোপনে থাকায় এখন পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :