নড়াইলে নিহত চেয়ারম্যানের স্ত্রী চেয়ারম্যান নির্বাচিত

ফরহাদ খান, নড়াইল
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৭, ১৮:৪২

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদে (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী পলি বেগম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ ফলাফল ঘোষণা করা হয়।

দুর্বৃত্তদের গুলিতে নিহত হামিদপুর ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যার স্ত্রী পলি বেগম নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হামিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ পেয়েছেন (আনারস প্রতীক) ৩ হাজার ৩১১ ভোট। এক্ষেত্রে পলি বেগম এক হাজার ৫১৮ ভোটে বিজয়ী হয়েছেন।

কালিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হয়েছে। ১১ হাজার ৪৭৯ ভোটের মধ্যে ৮ হাজার ২০৯ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট প্রদানের হার শতকরা ৭১ দশমিক ৫১।

জানা যায়, গত ২৫ আগস্ট ভোরে ঘুমন্ত অবস্থায় হামিদপুর ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যাকে গাজীরহাট এলাকার নিজ বাড়িতে গুলি করে হত্যা করে দুবৃর্ত্তরা। পলি নিহত চেয়ারম্যান নাহিদ মোল্যার স্ত্রী।

এলাকাবাসী এবং আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, ২০১৬ সালের ইউপি নির্বাচনে নাহিদ মোল্যা আ’লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন।

এর আগে তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। এ হত্যা মামলার অন্যতম আসামি হলেন- হামিদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এবং এ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোহাম্মদ।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :