ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি রুবেল, পিকুল সম্পাদক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৭, ১৮:১৮

ফরিদপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হয়েছেন ইমতিয়াজ হাসান রুবেল, সাধারণ সম্পাদক হয়েছেন মাহাবুবুল ইসলাম পিকুল।

শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। নির্বাচনে প্রেসক্লাবের ৯৬ জন সদস্যেদর মধ্যে ৯১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে মোট ১৮টি পদের মধ্যে ১৫টি পদে প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তারা হলেন- সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন তিতু, দপ্তর সম্পাদক এম এ আজিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিব দাস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুব হোসেন পিয়াল, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক মঞ্জুয়ারা স্বপ্না, ক্রীড়া সম্পাদক জাকির হোসেন ও ছয়টি কার্যনির্বাহী সদস্য পদে মো. শফিকুল ইসলাম মনি, সেবানন্দ বিশ্বাস, হাসানুজ্জামান, মফিজুর রহমান শিপন, সুজাউজ্জামান জুয়েল ও মো. মুইজ্জুর রহমান রবি।

নির্বাচনে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা হয়। সহ-সভাপতি পদে ৭২ ভোট পেয়ে বিল্লাল হোসেন, ৬৭ ভোট পেয়ে কামরুজ্জামান সোহেল ও ৫৫ ভোট পেয়ে সাজ্জাদ হোসেন রনি নির্বাচিত হন।

সাধারণ সম্পাদক পদে মাহবুবুল ইসলাম পিকুল ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন। সহ-সাধারণ সম্পাদক পদে শেখ মনির হোসেন ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা করেন অধ্যাপক মিজানুর রহমান মানিক। তার সহযোগী ছিলেন- মফিজ ইমাম মিলন ও এম এ সালাম।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :