জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী শাখার নির্বাচন

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৭, ২০:৫৯

জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কমিটির ১৩টি পদের মধ্যে ১১টিই নির্বাচিত হয়েছেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায়। তাই শুধু সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের জন্য ভোটগ্রহণ করা হয়।

এবার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংবাদ প্রতিদিন পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান রফিক আলম।

আর ভোটারদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্থানীয় দৈনিক বার্তার সিনিয়র রিপোর্টার এসএইচএম তরিকুল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ২৭টি। তার প্রতিদ্বন্দ্বী স্থানীয় পত্রিকা গণধ্বণি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার পেয়েছেন তিনটি ভোট। ভোট গণনা শেষে শুক্রবার বিকালে নির্বাচন কমিশনার এই ফল ঘোষণা করেন।

ঘোষিত ফল অনুযায়ী, সাংগঠনিক সম্পাদক পদে মোশারফ হোসেন খান ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রবিউল আলম পেয়েছেন দুটি ভোট। সংস্থার ৩২ জন ভোটারের মধ্যে ৩০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজশাহী সিটি প্রেসক্লাবে ভোটগ্রহণ করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি আবু হাসান মো. গোলাম মোস্তফা মামুন, যুগ্ম সম্পাদক মহিব্বুল আরেফিন, অর্থ সম্পাদক এমএ হানিফ, জনকল্যাণ ও মানবাধিকার সম্পাদক আমিনুল ইসলাম বনি, দপ্তর সম্পাদক কামরুজ্জামান বাদশা; সাহিত্য, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক তারিক হায়দার মিঠু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শরিফুল ইসলাম বাবু।

এছাড়া নির্বাহী সদস্য পদে সাংবাদিক রফিকুল হাসান ফিরোজ, আবু সালেহ মো. ফাত্তা ও মো. মনিরুজ্জামান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের চেয়ারম্যান ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার ও উত্তরা প্রতিদিন পত্রিকার উপদেষ্টা সম্পাদক ওহিদুর রশিদ।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :