সাংবাদিকতায় সম্মাননা পেলেন ঢাকাটাইসের মিশু

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৭, ০৯:৫২

সাহসী ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু।

ব্রাহ্মণবাড়িয়া পূর্বাঞ্চলের সীমান্তবর্তী আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর আসাদিয়া মুসলেম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার বাৎসরিক ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় অবদানের জন্য এই সম্মাননা দেয়া হয়।

শুক্রবার রাতে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের বিসিকের সাবেক পরিচালক মো. রেজাউল করিম মোল্লা (বাবরু) অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন।

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আরও নয়জনকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে।

ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা মো. মফিজুর রহমান আসাদী। মাদ্রাসা পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ডা.খোরশেদ আলম ভূঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় এবং বিআরএস ন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মো. ইসহাক সিদ্দিকী শুভর উপস্থাপনায় বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের প্রফেসর আরিফ রাব্বানী, সুপ্রিম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট জালাল উদ্দিন, দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওবায়দুল হক ভূঁইয়া (অফাই), আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ী আব্বাস উদ্দিন ভূঁইয়া, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান ভূঁইয়া, ইতালি প্রবাসী বাহার উদ্দিন ভূঁইয়া, ডা. এ এইচ মামুন ভূঁইয়া প্রমূখ।

সাংবাদিক মহিউদ্দিন মিশু সম্প্রতি ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ায় ত্রিপুরা রাজ্যের আগরতলায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ Ñশীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘বাউল উৎসব Ñ২০১৭’ বিশেষ সম্মাননা স্মারক পেয়েছেন। ত্রিপুরা রাজ্যের বিধানসভার ডেপুটি স্পিকার পবিত্র কর প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন। তিনি আখাউড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :