কেন্দ্রে নেতারা খাজাবাবার দরবার বসিয়েছেন: তৈমূর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৫ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৬

নারায়ণগঞ্জে বিএনপির মধ্যে বিরোধের জন্য কেন্দ্রীয় নেতাদের দায়ী করেছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, কেন্দ্রীয় নেতারা কেন্দ্রে খাজাবাবার দরবার বসিয়েছেন।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের বিবি রোডের গ্র্যান্ড হল নামের একটি কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় মঞ্চে উপবিষ্ট ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ জেলার নেতারা।

কেন্দ্রীয় নেতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করে তৈমূর আলম, ‘নারায়ণগঞ্জে বিএনপির মধ্যে যে দ্বন্দ্ব তার জন্য দায়ী কেন্দ্রীয় নেতারা। তারা কেন্দ্রে খাজা বাবার দরবার বসিয়েছেন। তারা সেই দরবার থেকে নারায়ণগঞ্জে বিএনপিতে বিরোধ সৃষ্টি করেন।’

জেলা মহিলা দলের কমিটি গঠনে সবার মতামত নেয়ার প্রশংসা করে তৈমূর আলম বলেন, ‘আজকে মহিলা দল সম্মেলনের মাধ্যমে সবার মতামত শুনে কমিটি গঠনের প্রক্রিয়া নিয়েছে। মহিলা দল যেটা পেরেছে বিএনপির মূল দল সেটা পারেনি।’

জেলা বিএনপির কমিটি মাঠপর্যায়ের নেতাকর্মীদের মতামতে গঠিত হলে কোনো সমস্যা হতো না বলে জানান তিনি। তৈমূর বলেন, ‘কারণ আমাদের লক্ষ্য দলকে ক্ষমতায় আনা। দল ক্ষমতায় গেলে যার যার যোগ্যতা অনুযায়ী রাষ্ট্রপতি থেকে শুরু করে চৌকিদার পর্যন্ত পদ থাকে, সেখানে তারা আসবে। বিরোধের কোনো দরকার নেই। আগে দলকে ক্ষমতায় আনতে হবে।’

নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের আহ্বায়ক নুরুন্নাহারের সভাপতিত্বে সস্মেলনে আরও বক্তব্য দেন সাবেক প্রতিমন্ত্রী রেজাউল করিম, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ, সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান, আবদুল হাই রাজু, মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাধারণ সম্পাদক এ টি এম কামাল, প্রবীণ বিএনপি নেতা জামাল উদ্দীন কালু, কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, কেন্দ্রীয় নেতা শাম্মী আক্তার, হেলেন জেরিন খান প্রমুখ।

নারায়ণগঞ্জের মহিলা দলের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, সাজেদা খাতুন মিতা, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহামুদা আক্তার, সোনারগাঁও উপজেলা মহিলা দলের সভাপতি সালমা আক্তার, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সভাপতি পারভীন আক্তার, শহর মহিলা দলের সাবেক সভাপতি দিলারা মাসুদ ময়না, মহিলা দল নেত্রী ডলি আক্তার প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

এই বিভাগের সব খবর

শিরোনাম :