ওমরা করতে এসে সড়কে প্রাণ গেল তিন বাংলাদেশির

আমীর চারু, সৌদি আরব
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৭, ১৮:২৫ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৭, ১৮:১৩

সৌদি আরবের ওমরা করতে এসে একই পরিবারের তিন ইতালি প্রবাসী বাংলাদেশি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় আরো দুইজন গুরুতর আহত হন।

এক সপ্তাহ আগে ইতালি প্রবাসী কামরুল ইসলাম নিলয় স্ত্রী ও দুই সন্তান নিয়ে পবিত্র ওমরা পালন করতে ইতালি থেকে সৌদি আরব আসেন। মক্কায় ওমরা শেষ করে বৃহস্পতিবার মক্কা থেকে পবিত্র মসজিদে নববী ও রাসূল (সা.)-এর রওজা নিলয়ের নিকটাত্মীয় সৌদি প্রবাসী জুয়েল হোসেনের ব্যক্তিগত গাড়িতে মদিনার উদ্দেশ্যে রওনা হন। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের গায়ে আছড়ে পড়ে। এতে ইতালি প্রবাসী নিলয়ের স্ত্রী ও দুই সন্তান ঘটনাস্থলেই মারা যান।

নিহতরা হলেন- নিলয়ের স্ত্রী তানিয়া হোসেন এবং তাদের ছেলে ইউসা হোসাইন ও আযান হোসেন বলে নিশ্চিত করেছেন জেদ্দা কনস্যুলেটের লেবার কাউন্সিলর আমিনুল ইসলাম।

তিনি আরও জানান, মারাত্মক এই দুর্ঘটনা গাড়িচালক জুয়েল ও নিলয়ও গুরুতর আহত হন। তারা দুইজনেই বর্তমানে মক্কার কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন। নিলয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিলয়দের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদরের পৌর এলাকার মুন্সেফপাড়ায়। জুয়েলও ওই এলাকার বাসিন্দা। নিহতদের মরদেহ মক্কার আল-হেরা ও আল-নূর হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :