ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ০৯:৫৪ | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৭, ০৯:৩৬
ফাইল ছবি

পুরান ঢাকার টিকাটুলী এলাকায় একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের সঙ্গে ডাকাতদলের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় সন্দেহভাজন তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে ওয়ারী থানা পুলিশ। আহত হয়েছে সন্দেহভাজন দুই ডাকাত।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে একটি ৭.৬৫ পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি ছুরি জব্দ করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন- শাহআলম, স্বপন ও আমির হোসেন। এর মধ্যে আহত শাহআলম ও স্বপনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওয়ারী থানায় তিনজনের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা হয়েছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঢাকাটাইমসকে জানিয়েছেন, ওয়ারীর টিকাটুলি রোডের রোজ গার্ডেনের সামনে শনিবার রাত সাড়ে ১২টার দিকে ১০-১২ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ডাকাত দলকে ঘেরাও করে ফেললে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পরে পুলিশও শর্টগান দিয়ে পাল্টা গুলি চালায়। এতে স্বপন ও শাহ আলম নামের দুইজন পায়ে গুলিবিদ্ধ হন।

শাহআলমের ডান হাঁটুতে এক রাউন্ড এবং স্বপনের বাম পায়ের রানে এক রাউন্ড গুলিবিদ্ধ হয়। পরে তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের বিরুদ্ধে ওয়ারী থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :