সৌদিতে সড়ক দুর্ঘটনা: স্ত্রী-সন্তানের কাছে পাড়ি জমালেন কামরুলও

আমীর চারু, সৌদি আরব
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৯:০৭

সৌদি আরবে ওমরা করতে এসে সড়ক দুর্ঘটনায় স্ত্রী ও দুই সন্তান হারান ইতালি প্রবাসী কামরুল ইসলাম নিলয়। মারাত্মক আহত অবস্থায় দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে শনিবার সৌদি আরব সময় সন্ধ্যায় তিনিও পাড়ি জমিয়েছেন পরিবারের কাছে।

এক সপ্তাহ আগে গত শনিবার ইতালি থেকে স্ত্রী ও দুই পুত্র নিয়ে সৌদি আরবে পবিত্র ওমরা পালন করতে আসেন ইতালি প্রবাসী কামরুল ইসলাম। পবিত্র নগরী মক্কায় ওমরা শেষ করে বৃহস্পতিবার মক্কা থেকে মদিনায় মসজিদে নববী ও রাসূল (সা.)-এর রওজা মোবারক জেয়ারত করতে নিকটাত্মীয় সৌদি প্রবাসী জুয়েল হোসেনের ব্যক্তিগত গাড়িতে মদিনার পথে রওনা হয় পরিবারটি। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ঢালুতে পড়ে গেলে ঘটনাস্থলেই কামরুল ইসলাম নিলয়ের স্ত্রী তানিয়া হোসেন ও দুই সন্তান ছেলে ইউসা হোসাইন ও আযান হোসেন মারা যান। মারাত্মক আহত অবস্থায় কামরুল ইসলাম ও জুয়েল হোসেনকে মক্কা কিং আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি করা হয়। নিলয়ের অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। সেখানেই দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে সন্ধ্যায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন কামরুল ইসলামের চাচাতো ভাই বাংলা একাডেমির ডেপুটি ডাইরেক্ট কবি সরকার আমিন।

বাংলাদেশ দূতাবাস জেদ্দা কনস্যুলেটের লেবার কাউন্সিলর আমিনুল ইসলাম জানান, নিলয়দের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদরের পৌর এলাকার মুন্সেফপাড়ায়। জুয়েলও ওই এলাকার বাসিন্দা। নিহতদের মরদেহ মক্কার আল-হেরা ও আল-নূর হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :