গৃহবধূ ‘গণধর্ষণে’ সাবেক ইউপি সদস্যসহ দুইজন কারাগারে

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ২১:৪৪ | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৭, ২১:৪৩
ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষনের অভিযোগে আটক সাবেক ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র রায় ও আব্দুল গফুরকে রবিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার মোলানখুড়ি গ্রামের বাসিন্দা এবং পাটিয়াডাঙ্গী বাজারের দোকানদার হামিদুর রহমান শুক্রবার ব্যক্তিগত কাজে ঢাকায় যায়। শুক্রবার রাতে তার স্ত্রী মাটির ঘরে একাকি ঘুমিয়েছিল। রাত দেড়টার দিকে তার শয়ন ঘরের জানালা ভেঙে ২/৩ জন ঘরে প্রবেশ করে এবং কাপড় দিয়ে মুখ বেঁধে তাকে বাড়ির পাশে একটি বাঁশ ঝাড়ে নিয়ে যায়।সেখানে প্রতিবেশী জালাল উদ্দীন, রবীন্দ্র চন্দ্র রায়, মানিক নামে তিনজন পালাক্রমে ধর্ষণ করে। এরপর তারা ওই গৃহবধূকে একটি নদীর ধারে নিয়ে গিয়ে আরো ৪ যুবক যথাক্রমে লিয়াকত, হামিদুর, আব্দুল গফুর ধর্ষণ করে।

শুধু তাই নয়,ধর্ষণকারীরা গৃহবধূর মুখ কাপড় দিয়ে পেঁচিয়ে দিয়ে একটি বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে গলায় ছুরি চালিয়ে তাকে হত্যার চেষ্টা চালায়। শনিবার সকাল পর্যন্ত সেখানে বাঁধা ছিল ওেই গৃহবধূ। সকাল ৬টার দিকে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই গৃহবধূ।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ৭ জনকে আসামি করে গণধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করা হয়। রবিবার সকালে ধষিৃতার ডাক্তারি পরীক্ষা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার উপ পরিদর্শক কফিল উদ্দীন জানান, মোলানখুড়ি গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে এবং ইতোমধ্যে ২ আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :