চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ দুই সেনা গ্রেপ্তার

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৭, ২২:২৪
ফাইল ছবি

চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ দুইজন সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করার পর দুজনকে চট্টগ্রামে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

এদিকে, আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর জানিয়েছে, অভিযুক্ত দুজনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবে সেনাবাহিনী।

চট্টগ্রামের কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুল মুস্তফার উদ্ধৃতি দিয়ে বিবিসি জানায়, গত রাতে শাহ আমানত সেতুর কাছে মইজ্জ্যার টেক এলাকা থেকে ওই দুই সেনা সদস্যকে গ্রেপ্তার করা হয়। তারা কক্সবাজার এলাকা থেকে ইয়াবাগুলো নিয়ে আসছিলেন। মইজ্জ্যার টেক এলাকায় এসে তারা একটি গাড়ি থেকে নেমে আরেকটি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তখন তাদের হাতে বড় একটা ব্যাগ ছিল, যা দেখে সন্দেহ হওয়ায় পুলিশ তাদের ব্যাগ সার্চ করে। এ সময় ৫০ হাজার ইয়াবা পাওয়া গেলে তাদের গ্রেপ্তার করা হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গ্রেপ্তার দুজন চট্টগ্রাম সেনানিবাসে সৈনিক পদে কর্মরত। তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করে চট্টগ্রামে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

আন্তঃবাহিনী গণসংযোগ পরিদফতর আইএসপিআরের পরিচালক লে. কর্নেল রাশিদুল হাসান এ ব্যাপারে বিবিসিকে জানান, অভিযুক্ত দুজনের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। তারা চাকরিচ্যুতও হতে পারেন। তবে, তার আগে এ ঘটনার তদন্ত হবে। এরপর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :