রাজশাহীর পাঁচ গুণীজনকে সম্মাননা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৭, ২২:২৯

রাজশাহীর পাঁচ গুণীজন পেলেন জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা। রবিবার রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা জানানো হয়।

বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের সম্মাননা জানান।

এ বছর সম্মাননা পেলেন- নাট্য ব্যক্তিত্ব আবদুর রশিদ, যন্ত্রশিল্পী আবদুল জলিল, কন্ঠশিল্পী ও গীতিকার আবদুল খালেক ছানা, লোকশিল্পী আবদুস সামাদ ও চলচ্চিত্র শিল্পী আহসান কবির লিটন। সম্মাননা অনুষ্ঠানে তাদের প্রত্যেককে দেয়া হয় ১০ হাজার টাকার চেক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ। বিশেষ অতিথির বক্তব্য দেন- পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক নিশারুল আরিফ, সমাজসেবী শাহীন আক্তার রেণী ও রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার তানভীর হায়দার চৌধুরী।

তারা বলেন, যে দেশে গুণীজনকে সম্মান দেয়া হয় না, সে দেশে গুণীজন জন্মায় না। গুণীজনরাই দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখেন। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে। এতে দেশের গুণীজনদেরও ভূমিকা আছে। তাই এখন সময় এসেছে গুণীদের সম্মান জানানোর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা কালচারাল অফিসার আসাদুজ্জামান সরকার। গুণীদের সম্মাননা জানানোর পর সেখানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা এতে অংশ নেন।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :