ক্যান্সার আক্রান্ত স্ত্রীর জন্য সাহায্যের আবেদন কৃষকের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৮, ২০:১৫

ক্যান্সারে আক্রান্ত স্ত্রী জাহানারা বেগমের চিকিৎসার জন্য লড়াই করে যাচ্ছেন কৃষক স্বামী কেরামত আলী মোল্লা। কিন্তু চিকিৎসায় সহায়-সম্বল হারিয়ে দিশেহারা মানুষটি এখন কোনো কূল পাচ্ছেন না। শেষে আশ্রয় নিলেন গণমাধ্যমের। যদি মানুষের সহযোগিতায় সুস্থ করে তোলা যায় স্ত্রীকে।

গত ২০ দিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ক্যান্সার বিভাগে ভর্তি আছেন গোপালগঞ্জের টু্ঙ্গিপাড়ার জাহানারা বেগম। অধ্যাপক ডা. সরোয়ার আলমের অধীনে তার চিকিৎসা চলছে। অনকোলজি বিভাগের ১৫ নম্বর ওয়ার্ডের এফএনপি-৪ নম্বর বেডে ভর্তি আছেন তিনি।

জাহানারা বেগমর স্বামী কেরামত আলী মোল্লা কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। চার ছেলে ও দুই মেয়ের সংসারে বর্তমানে দুই সন্তানসহ তারা বসবাস করছেন। কিন্তু হঠাৎ করে স্ত্রীর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরে ভেঙে পড়েন কেরামত আলী।

শুরুতে গোপালগঞ্জ, পরে খুলনায় চিকিৎসা করানো হয় জাহানারা বেগমের। খুলনার চিকিৎসকরা  ক্যান্সারের আশঙ্কার কথা জানালে জাহানারাকে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তির করা হয়। এখানে পরীক্ষা-নিরীক্ষায় জানা গেছে তার শরীরে মরণব্যাধি ক্যান্সার বাসা বেঁধেছে। খবর শুনে মাথায় আকাশ ভেঙে পড়ে কেরামত আলীর।

ধারদেনার টাকা দিয়ে স্ত্রীর চিকিৎসা শুরু করলেও বর্তমানে হাতের টাকাও ফুরিয়ে গেছে। অথচ প্রতিদিন ইনজেকশন ও ওষুধের পেছনে খরচ হচ্ছে কয়েক হাজার টাকা। এমন অবস্থায় স্ত্রীর চিকিৎসার জন্য তিনি সমাজের সহৃদয় ও বিত্তবান ব্যক্তিদের সহযোগিতা কামনা করছেন।

কৃষক কেরামত আলী মোল্লার স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্য পাঠানো যাবে ০১৭৬৩-৬০৯০৮৮ নম্বরে বিকাশ করে।  এ ছাড়া সোনালী ব্যাংকে সঞ্চয়ী হিসাব নম্বর ৩৪০১১৫৭৬, কেরামত, বাঁশবাড়ীয়া শাখা, টুঙ্গীপাড়া গোপালগঞ্জ শাখায় সাহায্য পাঠানো যাবে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/বিইউ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত