সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালকের মেয়াদ বাড়ল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০১৮, ১৯:৪১ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৮, ১৯:২৯

সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী মোহাম্মদ নুরুল কবির।

বুধবার নুরুল কবিরকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, অবরসর উত্তর ছুটি ভোগরত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) গাজী মোহাম্মদ নুরুল কবিরকে তার অভোগকৃত অবসর উত্তর ছুটি বাতিলের শর্তে ১ জানুয়ারি অথবা যোগদানের তারিখ হতে পরবর্তী দুই বছর মেয়াদে সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

নুরুল কবির ১৯৫৯ সালে নোয়াখালী জেলায় জন্মগ্রহণ করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এম.এ পাস করে ১৯৮২ সালে রেলওয়ে ক্যাডারে যোগদান করেন তিনি। ২৯ এপ্রিল ২০১৫ তারিখ তিনি মহাপরিচালক হিসেবে সমাজসেবা অধিদপ্তরে যোগদান করেন। এরপর আজ তার মেয়াদ দুই বছর বাড়ানো হলো।

আরেক প্রজ্ঞাপনে অবসর উত্তর ছুটি ভোগরত বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা মেজর জেনারেল মঈন উদ্দিনকে তার অভোগকৃত অবসর উত্তর ছুটি বাতিলের শর্তে ১ জানুয়ারি অথবা যোগদানের তারিখ হতে পরবর্তী তিন বছর মেয়াদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ণ বোর্ডের চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।  

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত