সাইকেলকে সাইড দিতে গিয়ে বাস খাদে, নিহত ১

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০১৮, ১৫:১৭ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৮, ১৩:২৭

মাদারীপুরের কালকিনিতে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। ব্রিজ থেকে নামার সময় একটি বাইসাইকেলকে সাইড দিতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে এই হতাহতের ঘটনা ঘটে।

শুক্রবার সকাল ১০টার দিকে কালকিনি উপজেলার লালপুলের ঢালে ঘটে। নিহত ব্যক্তির নাম কাজী হাফিজ উদ্দিন। তিনি কালকিনি উপজেলার গোপালপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালকিনি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সার্বিক পরিবহনের একটি বাস কালকিনির ভুরঘাটা এলাকার লালপুল থেকে নামছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলকে সাইড দিতে গেলে বাসটি খালে পড়ে যায়। এ সময় বাসে থাকা কাজী হাফিজ উদ্দিন ঘটনাস্থলেই মারা যায়।

আহত হন কামাল হোসেন, আবু নাইম, জহিরুল ইসলাম, লিপি আক্তার, আসমা আক্তার, সুবহান মিয়া, আলী আব্বাস, নাসির হাওলাদার, আমিরুল ইসলামসহ ১৫ যাত্রী। তাদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কুপা সিন্দু বালা জানান, শীতের সকালে বাসে যাত্রী কম থাকায় বড় ধরনের প্রাণহানি থেকে রক্ষা পেয়েছে। স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় দুপুরে বাসটি খাল থেকে উদ্ধার করা হয়েছে।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত