বুড়িগঙ্গায় ট্রলারডুবিতে নিখোঁজ ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৮, ১৭:৪৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে একজন নিখোঁজ রয়েছেন। ডুবে যাওয়া ট্রলারের চালকসহ আট যাত্রীকে উদ্ধার করতে পারলেও একজন যাত্রী নিখোঁজ রয়েছেন।

শুক্রবার ভোরে ফতুল্লার বক্তাবলী খেয়াঘাটে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার মৃত বাছির মিয়ার ছেলে কসাই দুদু মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে ঘন কুয়াশায় বুড়িগঙ্গা নদীর পূর্বপাড় হতে ৮/৯ জন যাত্রী নিয়ে বক্তাবলী খেয়াঘাটের ট্রলারটি নদীর পশ্চিম পাড়ে রওনা হয়। ট্রলারটি নদীর মাঝ পথে যাওয়ার পর ঢাকাগামী একটি লঞ্চ ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। নদীর পূর্বপাড়ে থাকা একটি ইটের ট্রলার দ্রুত ঘটনাস্থলে গিয়ে নারীসহ আটজন যাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়। যাত্রীদের মধ্যে দুদু মিয়া পানিতে ডুবে যান।

ট্রলারচালক ইদ্রিস আলী জানান, ট্রলারটি ৮/৯ জন যাত্রী নিয়ে ছেড়ে নদীর মাঝে যাওয়ার পর ঢাকাগামী একটি লঞ্চ না জ্বালিয়ে ও হর্ণ না বাজিয়ে ট্রলারের মাঝামাঝি এসে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়।

ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের স্ট্যাশন কর্মকর্তা আব্দুল হক জানান, ট্রলার ডুবে যাওয়ার পর আটজন যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও এখনো একজন যাত্রী নিখোঁজ রয়েছে। ডুবে যাওয়ার ট্রলারসহ নিখোঁজ যাত্রীকে উদ্ধার করতে ডুবুরি দল ঢাকা থেকে আনা হয়েছে। উদ্ধার কাজ চলছে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত