ফরিদপুর জেলা আ.লীগের নতুন কমিটিতে দোলন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০১৮, ২২:৩৩ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৮, ১৯:৩৬

ফরিদপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির কার্যনিবাহী সদস্য নির্বাচিত হয়েছেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি ও আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী আরিফুর রহমান দোলন।

আজ শুক্রবার নতুন কমিটির প্রথম সভায় সর্বসম্মতিতে দোলনসহ তিনজনকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করা হয়। অন্য দুজন হলেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সাহেব ছরোয়ার ও জেলা আওয়ামী লীগের সাবেক নেতা অ্যাডভোকেট বদিউজ্জামান বাবুল।

সভায় নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, সম্পাদকবৃন্দ, কার্যনির্বাহী  ও উপদেষ্টা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন প্রমুখ।

পরে নবনির্বাচিত কমিটির কার্যনির্বাহী সদস্যের তিনটি শূন্যপদ পূরণের জন্য আরিফুর রহমান দোলন, সাহেব ছরোয়ার ও অ্যাডভোকেট বদিউজ্জামান বাবুলের নাম প্রস্তাব করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন ঢাকাটাইমসকে জানান, নতুন কমিটির প্রথম সভায় অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিতে আরিফুর রহমান দোলনসহ তিনজনকে কার্যনির্বাহী কমিটির সদস্য করার প্রস্তাব পাস হয়।

ফরিদপুরের সমাজসেবা প্রতিষ্ঠান কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন দেশের মূলধারার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক। তিনি ফরিদপুর-১ (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) নির্বাচনী আসনে আওয়ামী লীগের পক্ষে কাজ করছেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশীদের মধ্যে তিনি এলাকায় আলোচনার শীর্ষে।

২০১৬ সালের ২২ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলনের ২২ মাস পর সম্প্রতি ৯৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করে কেন্দ্র। এর মধ্যে তিনটি কার্যনির্বাহী সদস্যপদ শূন্য ছিল। আজ সেগুলো পূরণ করা হয়।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত