আ.লীগ ছাড়া অন্যদল শীতার্তদের পাশে দাঁড়ায়নি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০১৮, ২০:৪৭ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৮, ২০:১৭

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, শেখ হাসিনা মানবতার নেত্রী। এই শীতে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক দলকে শীতার্তদের পাশে দেখা যায়নি।

শুক্রবার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় বন্যার্তদের মাঝে টিন বিতরণ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রত্যেকটি দুর্যোগে শেখ হাসিনার সরকার, আওয়ামী লীগ সরকার জনগণের আর্তমানবতার সেবায় আছি। প্রত্যেকটা প্রাকৃতিক দুর্যোগে আমাদের দলের পক্ষ থেকে সরকারের পক্ষ থেকে জনগণের পাশে রয়েছি। শীত আসার আগেই সরকারের পক্ষ থেকে লাখ লাখ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, শীত নামার পরেও আওয়ামী লীগের নেতাকর্মীরা দুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছে। আমরা আছি। জনগণের কল্যাণে উন্নয়ন মেলা চলছে সারা দেশব্যাপী। দেশে যে উন্নয়ন হয়েছে, দেশ সমৃদ্ধ হয়েছে- সেটা আমরা উন্নয়ন মেলাগুলোতে গেলে অবগত হতে পারব।

খালিদ বলেন, খালেদা জিয়া মানসিক ভারসাম্যহীন নেত্রী। তিনি পদ্মা সেতু করতে পারেন নাই, এখন আবার পদ্মা সেতু নিয়ে মানুষকে বিভ্রান্ত করছেন। প্রলাপ বকছেন।

তিনি বলেন, ‍বিএনপি এবং খালেদা জিয়া মিথ্যাচার করছে। দুর্নীতি করেও বলে, দুর্নীতি করি নাই। তাদের যে অঢেল সম্পদ, তা তারা পাচার করেছে। তারা চুরি করে, লুটতরাজ করে। সন্ত্রাস-নৈরাজ্য তৈরি করে দেশকে ধ্বংস করে। একই ধারা তারা অব্যাহত আছে। এদেরকে নির্মূল করতে হবে। এদের নির্মূল না করলে আমাদের প্রত্যাশিত সোনার বাংলা হবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌর মেয়র আবদুস সবুর, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সারওয়ার মোর্শেদ, চাল কল মালিক সমিতির সভাপতি মোসাদ্দেক হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত